1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরতে শুরু করেছেন কর্মজীবী মানুষ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ৩১ বার পঠিত

টানা পাঁচদিন ঈদের ছুটির পর আজ বুধবার (১৯ জুন) খুলছে সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান।

আজ থেকে আবার সরকারি অফিসের সূচি বদলে যাচ্ছে। বেসরকারি প্রতিষ্ঠান, শিল্প-কারখানাও খুলতে শুরু করেছে। সবমিলে ঈদের পর প্রথম কর্মদিবসে উপস্থিত থাকতে ঢাকায় ফিরতে শুরু করেছেন কর্মজীবী মানুষ।

গতকাল দুপুরের পর থেকেই কমলাপুর রেলওয়ে স্টেশন, মহাখালী ও গাবতলী বাস স্ট্যান্ড এবং সদরঘাট লঞ্চ টার্মিনালে রাজধানীতে ফেরা মানুষের সংখ্যা বাড়তে থাকে। ফিরতি ঈদযাত্রা শুরু হলেও ঢাকামুখী মানুষের ঢল এখনো শুরু হয়নি বলে মনে করছেন পরিবহন খাত সংশ্লিষ্টরা।

ঢাকার একটি বেসরকারি ব্যাংকের কর্মকর্তা রোকনুজ্জামান সড়কপথে ঢাকায় ফিরেছেন। ঈদে তিনি গিয়েছিলেন গ্রামের বাড়ি সিলেটে। পথে কোনো যানজট পাননি জানিয়ে তিনি বলেন, রাস্তায় কোনো ভিড় ছিল না। কোথাও যানজটে পড়তে হয়নি। ঢাকায় ফেরার পরও আমরা যানজটে পড়িনি। আরো দুয়েকদিন পর থেকে ঢাকামুখী মানুষের চাপ বাড়তে শুরু করবে বলে ধারনা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত