1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ছবি ধারণ, আটক ৩

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯০ বার পঠিত

চুয়াডাঙ্গার দর্শনায় প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ছবি ধারণের অভিযোগে তিন প্রতারককে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে তাদেরকে দর্শনার ঘুঘুডাঙ্গা এলাকার জনৈক বাবু ইঞ্জিনিয়ারের বাড়ি থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- দর্শনা থানাধীন মদনা গ্রামের মো. খালিদ হোসেন (৪০) ও তার স্ত্রী মোছা. সাজেদা খাতুন মায়া (৪৫) এবং জয়নগর গ্রামের আমিন (২৫)।

দর্শনা থানা পুলিশ সূত্রে জানা গেছে, প্রেমের ফাঁদে ফেলে দোস্ত গ্রামের মো. সুমন বিশ্বাসকে দর্শনার ঘুঘুডাঙ্গা গ্রামস্থ জনৈক বাবু ইঞ্জিনিয়ারের বাড়ির ভাড়া বাসায় কৌশলে ডেকে নেয় প্রতারক চক্রের সদস্যরা। একপর্যায়ে তার অশ্লীল ছবি ধারণ করে প্রতারণা করে মর্মে দর্শনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে প্রতারণা চক্রের তিন সদস্যকে আটক করা হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, সাজেদা খাতুন মায়া নামের এই মহিলা বিভিন্ন পুরুষের সঙ্গে সম্পর্ক স্থাপন করে। তারপর একান্ত সময় কাটানোর কথা বলে টার্গেটকে সুবিধাজনক জায়গায় নিয়ে উলঙ্গ বা অর্ধ উলঙ্গ ছবি তুলে টাকা দাবি করে। ভুক্তভোগী সুমন বিশ্বাসের অভিযোগ আমলে নিয়ে ঘুঘুডাঙ্গায় অভিযান চালিয়ে প্রতারক সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করতে সক্ষম হই। আটককৃতদের চুয়াডাঙ্গা জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত