1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

হবিগঞ্জে ২১ দিনের নবজাতক চুরি

সিলেট প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯১ বার পঠিত

হবিগঞ্জে রাতে ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে ২১ দিনের নবজাতক চুরির অভিযোগ পাওয়া গেছে। শিশুটির বাবা ওই এলাকার বাসিন্দা মো. বাবুল মিয়া। তার নবজাতক মেয়ে নুসরাত জাহান ফাতেমা চুরি হয়েছে জানিয়ে রোববার (৩ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশের কাছে দেওয়া অভিযোগ থেকে জানা যায়, বাবুল মিয়া ও তার স্ত্রী শনিবার দিবাগত রাত ২টার দিকে আড়াই বছর বয়সী ছেলে রবিউল মিয়া ও একুশ দিনের ফাতেমাকে নিয়ে একই খাটে ঘুমিয়েছিলেন। মা ভোর ৪টার দিকে দুধ খাওয়ানোর জন্য উঠে দেখেন খাটে তার মেয়ে নেই এবং ছাপরা ঘরের জানালা খোলা। এরপর থেকে নবজাতককে খোঁজাখুজি করে কোনো সন্ধান না পাওয়ায় তারা পুলিশের শরণাপন্ন হন।

বাবুল মিয়া জানান, নবজাতক সন্তান হারিয়ে তিনি ও তার স্ত্রী দিশেহারা হয়ে পড়েছেন।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বদিউজ্জামান জানান, অভিযোগ পেয়ে সদর মডেল থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে যায় এবং তদন্ত শুরু করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত