1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

রান্না ঘরে মিলল স্কুলছাত্রীর মরদেহ

মফস্বল ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৯৩ বার পঠিত

বরগুনায় জুবাইদা ইসলাম জেবা (১৩) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যায় বরগুনা পৌরসভার পানি উন্নয়ন বোর্ডের অফিসসংলগ্ন এলাকার নিজ বাসার রান্না ঘর থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। জুবাইদা ইসলাম জেবা বরগুনা পৌরসভার জাহিদুল ইসলাম মঈনের মেয়ে। সে বরগুনা বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় নিজ বাসার রান্না ঘরে জেবাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার স্বজনরা। পরে তাকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত