1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

১০ বছর আত্মগোপনে থেকে অবশেষে র‍্যাবের হাতে ধরা

চট্টগ্রাম প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৪ বার পঠিত

অস্ত্র মামলায় ১০ বছরের কারাদন্ডপ্রাপ্ত আসামি আমির হোসেন প্রকাশ আমিরা চোরাকে ১০ বছর পর নগরের পতেঙ্গা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গ্রেফতার আমির হোসেন প্রকাশ আমিরা চোরা (৫২), নোয়াখালী জেলার হাতিয়া থানার জাহাজ সারা এলাকার মৃত আবুল হোসেন প্রকাশ ফলান মিয়ার ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার বলেন, হাতিয়া থানার মামলার অস্ত্র মামলার ১০ বছরের কারাদন্ডপ্রাপ্ত আসামি আমির হোসেন প্রকাশ আমিরা চোরা নগরের পতেঙ্গা এলাকায় আত্মগোপনে রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে আটার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আইনশৃঙ্খলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়াতে ১০ বছর যাবৎ নগরের বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিল। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত