1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

বনপাড়া পৌরসভায় ঈদ উপলক্ষে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে সম্মানী ভাতা বিতরণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৮২ বার পঠিত

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার উদ্যোগে ঈদুল আজহা উপলক্ষে পৌর এলাকার ২৮ টি ঈদগাহ সজ্জিত করণ এবং বিভিন্ন মসজিদে দায়িত্বরত ১১৩ জন খতিব, ইমাম ও মুয়াজ্জিনের মাঝে সম্মানী ভাতা বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার পৌর মিলনায়তনে মেয়র কেএম জাকির হোসেন ইমাম-মুয়াজ্জিনসহ ও ঈদগাহ কমিটির নেতাদের হাতে মোট দুই লাখ ৫০ হাজার পাঁচশ’ টাকা তুলে দেন।

পৌর নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্যানেল মেয়র শরিফুন্নেসা শিরিন, নির্বাহী প্রকৌশলী আতাউর রহমান, হিসাবরক্ষণ কর্মকর্তা দেলোয়ার হোসেন, বনপাড়া পৌর ইমাম কল্যাণ সমিতির সভাপতি অধ্যক্ষ মাওলানা মোয়াজ্জেম হোসাইন ও সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল মান্নান, বনপাড়া কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ আব্দুর রহমান এবং মাওলানা আব্দুল মান্নান তিরাইলী বক্তব্য রাখেন।

এ সময় মেয়র কেএম জাকির হোসেন বলেন, আমরা সবার সঙ্গে মিলেমিশে ঈদের আনন্দ উপভোগ করতে চাই। বিভিন্ন মসজিদে কর্মরত ইমাম-মুয়াজ্জিনদের সম্মানী ভাতা খুবই কম। তাই তারা যেন সঠিকভাবে ঈদের আনন্দ করতে পারেন সেজন্য পৌরসভার পক্ষ থেকে প্রতিবারের ন্যায় এবারও সম্মানী ভাতা দিয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত