1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

জয় দিয়ে শুভসূচনা নেদারল্যান্ডসের

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ২৯ বার পঠিত

বিশ্বকাপ মিশন জয় দিয়ে শুরু করেছে নেদারল্যান্ডস। তাদের প্রথম ম্যাচে নেপালকে ৬ উইকেটে হারিয়ে শুভসূচনা করেছে ডাচরা।

মঙ্গলবার (৪ জুন) টস জিতে নেপালকে ব্যাটিংয়ে পাঠান নেদারল্যান্ডসের অধিনায়ক স্কট অ্যাডওয়ার্ডস।

প্রথমে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি নেপাল। ডাচ বোলারদের তোপের মুখে ধুঁকতে থাকে নেপালের ব্যাটাররা। অধিনায়ক রোহিত ও টেলেন্ডারদের ব্যাটে ভর করে একশো পেরোয় নেপাল।

১৯ ওভার ২ বলে ১০৬ রানে অলআউট হয় নেপাল। রোহিত করেন ৩৭ বলে ৩৫ রান। নেডারল্যান্ডসের পক্ষে টিম প্রিঙ্গেল ও লোগান ভ্যান বিক নেন ৩টি করে উইকেট।

১০৭ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ম্যাক্স ও’দাউদের ফিফটিতে ৮ বল হাতে রেখে ৬ উইকেটের জয় পায় ডাচরা। ম্যাক্স ও’দাউদ ৪৮ বলে ৫৪ রানে অপরাজিত থাকেন। এছাড়া বিক্রমজিত সিং করেন ২৮ বলে ২২ রান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত