1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

৫ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদেই অবশেষে যোগ দিলেন এমবাপ্পে

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ২৮ বার পঠিত

অনেক নাটকীয়তার পর স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে নাম লিখালেন ফ্রান্সের স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। আগামী ৫ বছরের চুক্তিতে সান্তিয়াগো বার্নাব্যুতে আসছেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

গতকাল সোমবার (৩ জুন) নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। রিয়ালে যোগ দিয়ে বেশ উচ্ছ্বসিত এমবাপ্পে।

তিনি বলেন, ‘একটি স্বপ্ন সত্যি হল, আমার স্বপ্নের ক্লাবে যোগ দিতে পেরে খুব খুশি এবং গর্বিত।’

তিনি আরও বলেন, কেউ বুঝতে পারবে না আমি এখন কতোটা উত্তেজিত। আমি আর অপেক্ষা করতে পারছি না। আমাকে সমর্থনের জন্য ধন্যবাদ।’

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের পর গুঞ্জন উঠে রিয়ালে যোগ দেবেন এমবাপ্পে। এরপর প্রতি মৌসুমেই আলোচনা হলেও পিএসজিতেই থেকে যান ফরাসি এই তারকা। অবশেষে গুঞ্জনের ৭ বছর পর রিয়ালে যোগ দিলেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত