1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

আইপিএল এর মাঠে থাকছেন না শাহরুখ!

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ মে, ২০২৪
  • ৩১ বার পঠিত

সম্প্রতি তীব্র তাবদাহের কারণে হিট স্ট্রোকে আক্রান্ত হন বলিউড বাদশা শাহরুখ খান। তার অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় বয়ে যায়। তাকে নিয়ে উদ্বিগ্ন-উৎকণ্ঠায় ছিল তার পরিবার ও ভক্তরা।

তবে অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তারা। অনেকটাই সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন শাহরুখ। যদিও আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনেই চলতে হবে তাকে।

যেহেতু ডিহাইড্রেশন হয়ে বিপত্তি ঘটেছিল, তাই কিং খানকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। যদিও শাহরুখের বন্ধু জুহি চাওলা জানিয়েছিলেন, আগামী ২৬ মে ফাইনাল ম্যাচে উপস্থিত থাকবেন বাদশা।

তবে চিকিৎসকদের এমন সাবধান বাণীর পর আদৌ সেই ম্যাচে কিং খান নাইট শিবিরকে উৎসাহ দিতে মাঠে উপস্থিত থাকতে পারবেন কি-না তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। যদিও ভারতীয় একাধিক গণমাধ্যম বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে সংবাদ প্রকাশ করেছে, আগামীকাল (আজ) মাঠে থাকবেন শাহরুখ। তবে বিষয়টি নিয়ে শাহরুখ বা তার পরিবারের পক্ষ থেকে এখন অবধি কোনো মন্তব্য করা হয়নি।

সেই জায়গা থেকে অনেকেই মনে করছেন চিকিৎসকের পরামর্শের বিষয়টি মাথায় রেখে হয়তো বিশ্রামেই থাকবেন তিনি। ফলে ক্রিকেট মাঠে শাহরুখের দেখা পাওয়ার সম্ভাবনা আপাতত নেই!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত