1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

পানিতে ভাসছিল চাচাতো ভাই-বোনের নিথর দেহ

নেত্রকোণা প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৮৯ বার পঠিত

নেত্রকোণার আটপাড়ায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার তেলিগাতী ইউনিয়নের মঙ্গলসিঁধ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- মঙ্গলসিঁধ গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে ইরফান (৬) ও মস্তুর মিয়ার মেয়ে খাদিজা (৪)। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

শিশু দুটির পরিবারের বরাতে জানা গেছে, সকালে বাড়ির পুকুরের পাশে খেলাধুলা করছিল শিশু ইরফান ও খাদিজা। একপর্যায়ে দুজনেই পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরিবারের লোকজন শিশু দুটিকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে তাদের নিথর দেহ ভাসতে দেখেন। পরে উদ্ধার করে তাদের আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে আটপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. খায়রুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাকিল আহমেদ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান  ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশু দুটির পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত