1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

ইসলামের খাদেম হিসেবে আমৃত্যু মানুষের সেবা করতে চাই :পলক

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১১ মে, ২০২৪
  • ৪০ বার পঠিত

‘ইসলামের খাদেম হিসেবে আমৃত্যু মানুষের সেবা করতে চাই, আমার প্রাণের সিংড়াকে উন্নত, আধুনিক নান্দনিক, মানবিক এবং স্মার্ট হিসেবে গড়ে তুলতে চাই’ ।

শুক্রবার (১০ মে) বেলা সাড়ে ১১টার দিকে সিংড়া কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত হাজী সমাবেশ-২০২৪ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সারা বিশ্বের মুসলিম জাহানের মধ্য ঐক্য, শান্তি এবং যারা অত্যাচার, কষ্টের মধ্য আছেন, তাদের যেন মুক্তি দান করেন। আমাদের ফিলিস্তিনি ভাই-বোন, শিশুদের বিরুদ্ধে ইসরাইল যে অপহত্যা চালাচ্ছে। তাদের থেকে আমাদের ফিলিস্তিনি ভাই-বোনদের রক্ষা করুন। যাতে  তারা মুক্ত স্বাধীন ভাবে ভূ-খণ্ডে বসবাস করতে পারেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে ৫৬০টি মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণ করছেন। আমাদের  মাদ্রাসা  , মসজিদে ইতিহাসের সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন।

হাজীদের জন্য সুন্দর, সহজ, স্বচ্ছ প্রক্রিয়া করার জন্য ডিজিটাল হজ্বের সকল কার্যক্রমের তিনি নিজে তদারকি করছেন। আরাফাতি হাজী কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. মকবুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও সিংড় পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, আরাফাতি হাজী কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব এড. হারুন-অর-রশিদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত