1. chalanbeel.probaho@gmail.com : News :
  2. khokanhaque.du@gmail.com : khokan :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায় বিচার পাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে নাঃ শাকিব খান নোংরা রাজনীতির নামে রক্তপাত বন্ধ হোকঃ চঞ্চল চৌধুরী আমার ভাই-বোনদের ওপর কোনো সহিংসতা দেখতে চাই নাঃ মুশফিকুর রহিম চলছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও ৬ জেলায় বিজিবি মোতায়েন ব্লাড প্রেশার নিয়ন্ত্রণে রাখে যেসব ড্রাই ফ্রুটস মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের মানব বন্ধন অনির্দিষ্টকালের জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

সাইপ্রাসে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১৪৬ বার পঠিত

সাইপ্রাসে সড়ক দুর্ঘটনায় রিপন হোসেন (২৮) ও সাইফুল ইসলাম (৩২) নামে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। ৩০ জানুয়ারি পরিবারের স্বচ্ছলতা ফেরাতে একটি কোম্পানিতে কাজ নিয়ে সাইপ্রাস যান যশোরের ঝিকরগাছা উপজেলার বড় পোদাউলিয়া গ্রামের শাহজাহান মোড়লের ছেলে রিপন হোসেন (২৮)।

রিপনের মামা নুর হোসেন বলেন, ‘শুক্রবার রাতের খাবার শেষে রিপন তার এক সহকর্মী সাইফুলকে সঙ্গে নিয়ে সাইপ্রাসের রাস্তায় হাঁটতে যায়। তখন পেছন থেকে একটি গাড়ি তাদেরকে সজোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই সাইফুল মারা যায়।’

এ ঘটনায় গুরুতর আহত রিপনকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সেও মারা যায়। নিহত সাইফুল ইসলামের বাড়ি সাতক্ষীরার কলারোয়া উপজেলার ফজলীপুর গ্রামে।

রিপনের স্ত্রী রীনা খাতুন সাত মাসের সন্তান সম্ভবা এবং অপর সন্তান রাব্বি দ্বিতীয় শ্রেণির ছাত্র। শনিবার দুপুরে রিপনের বাড়িতে সংবাদটি পৌঁছানোর পর শোকের মাতম বয়ে চলেছে। রিপনের বাবা মায়ের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে। বাকরুদ্ধ হয়ে পড়েছেন স্ত্রী।

সাবেক ইউপি সদস্য মুক্তিযোদ্ধা জাহান আলি বলেন, ‘রিপন সহায়-সম্বল বিক্রি করে পরিবারের স্বচ্ছলতা আনতে সাইপ্রাস গিয়েছিল। কিন্তু একটি দুর্ঘটনায় পুরো পরিবারকে পথে বসিয়ে দিয়ে গেল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

সর্বসত্ত্ব সংরক্ষিত